রবিতে এমবি দেখে কিভাবে ?

দেশে মোবাইল ব্যবহারকারীদের মধ্যে রবি সিম ব্যবহারকারীর সংখ্যা অন্যান্য সিম কোম্পানির থেকে তুলনামূলক অনেক বেশি। এর অন্যতম কারণ রবিতে এমবি বা ইন্টারনেট অফার দিয়ে থাকে অন্যান্য সিমের থেকে তুলনামূলক ভালো। আর তাই রবিতে এমবি দেখার দরকার হয়। আর তাই আমরা রবিতে এমবি দেখে কিভাবে তাই জানবো।

দেশের সবজায়গায় 4.5 g স্পিডে ইন্টারনেট সেবা একমাত্র Robi দিয়ে যাচ্ছে।Robi sim company একমাত্র সিম কোম্পানি যারা এখন পর্যন্ত সাড়া দেশে সমান গতিতে ইন্টারনেট গতি দিতে সক্ষম। আর এজন্য মোবাইল ইন্টারনেট ব্যবহারকারীরা রবি সিমের ডিকে ধুকছে।

আজকে আমরা জানবো, রবিতে এমবি দেখে কিভাবে এছাড়া রবি সিমের অন্যান্য সকল দরকারি কোড। জানবো রবি সিম ব্যবহারের সুবিধা অসুবিধা সম্পর্কে বিস্তারিত। রবি তে এমবি দেখে কিভাবে বা রবি এমবি দেখার কোড জানতে চান। তাদের জন্য আজকের  এই পোস্ট। চলুন জেনে নেওয়া যাক রবিতে এমবি দেখে কিভাবে তা নিয়ে বিস্তারিত।

রবিতে এমবি দেখার কোড । Robi mb check code

এই পোস্টটি ওপেন করছেন রবিতে এমবি দেখে কিভাবে তা জানার জন্য। তাই জেনে নিন রবিতে এমবি দেখে কিভাবে। রবিতে এমবি দেখে হচ্ছে  *8444*88# ডায়াল করে। এই কোডটি ডায়াল করেই আপনি রবিতে এমবি দেখে নিতে পারবেন। তবে এই কোডটি আপনার রবি সিম থেকে ডায়াল করতে হবে।

আরও পড়ুনঃ কিস্তিতে মোবাইল কেনার উপায়

তবে উপরের কোডটি ডায়াল করে যদি আপনি রবিতে এমবি দেখতে না পারেন তাহলে ডায়াল করুন *123*3*5# এই কোডটি। এই কোডটি তায়াল করেও রবিতে এমবি দেখা যায়।

Opening this post to know how to see MB in Robi. So I know how to watch MB in Rabi. MB on Robi is checked by dialling *8444*88#. You can check MB on Robi by dialling this code. But this code has to be dialled from your Robi SIM.

আরও পড়ুনঃ নগদ থেকে বিকাশে টাকা ট্রান্সফার করার নিয়ম 

But if you can’t see MB on Robi by dialing above code then dial *123*3*5# this code. By doing this code also see MB in Robi.

রবি অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুনঃ My Robi App Download

বেশ, জানা হয়ে গেলো রবিতে এমবি দেখে কিভাবে। কিন্তু আপনি কি জানেন আরও একভাবে রবিএ এমবি চেক করা যায়? যেহেতু আপনি এমবি বা Mobile Internet use করছেন সেহেতু নিঃসন্দেহে এটা বলা যায় যে, আপনি একটি android mobile use করেন। সেখেতে আপনি My Robi App থেকেও এমবি দেখতে পারেন।

আরও পড়ুনঃ জিপি এমবি চেক করার কোড

শুধু এমবি দেখা ই নয়। বরং এমবি কেনা মিনিট কেনা, ঘরে বসে রিচারজ করা, মিনিট দেখা সব ই করতে পারবেন। এজন্য আনা android মোবাইল এর প্লে স্টোরে গিয়ে My Robi App Download করে নিতে হবে। এরপর অ্যাপটি ইন্সটল করে নিবেন। ইন্সটল শেষে আপনার রবি সিমের নাম্বার দিয়ে অ্যাপটি লগইন করুন। বেশ। এরপর আর কখনোই রবি সিমের কিছুর জন্যই আপনাকে কোড খুজতে হবে না।

আরও পড়ুনঃ বাংলালিংক মিনিট চেক কোড

রবি মিনিট দেখার কোড । এমবি দেখে কিভাবে ?

Dear Reader, রবিতে এমবি দেখে কিভাবে এটা যেমন অনেকেই জানতে চান ঠিক তেমনই রবি মিনিট দেখার কোড জানতে চাওয়া মানুষের সংখ্যাও কম নয়। তাই এখন আমরা জানবো রবি মিনিট দেখার কোড।

আরও পড়ুনঃ রবি সিমে ইমারজেন্সি ব্যালেঞ্চ কোড

Dear Reader, রবি মিনিট দেখার কোড হচ্ছে  *222*8#। *222*8# to watch Sunday minutes.

আরও পড়ুনঃ কিভাবে মোবাইল চার্জ দিলে মোবাইলের ব্যাটারি ভালো থাকে

এই কোডটি ডায়াল করে রবি মিনিট দেখতে পারেন যেকোনো সময়। তবে আজকাল My Robi App ব্যবহার করা খুবই সহজ এবং নিরিবিলি।

আরও পড়ুনঃ কিস্তিতে মোবাইল কিনতে চাইলে করণীয় কি

রবির কোড নিয়ে কিছু প্রশ্ন উত্তর । FAQS । এমবি দেখে কিভাবে

রবি মিনিট চেক কোড কি ?

রবিতে মিনিট দেখার কোড হচ্ছে  *222*8#।

কয়ভাবে রবিতে এমবি মিনিট চেক করা যায়?

দুই ভাবে রবির মিনিট, এমবি, মেসেজ সব চেক করা যায়।

একটি হচ্ছে কোড ডায়াল করে অন্যটি হচ্ছে Robi App ব্যবহার করে।

রবি নাম্বার কিভাবে দেখে?

Robi number দেখার কোড হচ্ছে *২# এবং *১৪০*২*৪# অর্থাৎ এই কোডটি ডায়াল করলেই আপনি আপনার রবি নাম্বারটি দেখতে পাবেন।

রবিতে এমবি দেখা নিয়ে সর্বশেষ

আজকে আমরা জানতে পেরেছি রবিতে এমবি দেখে কিভাবে এবং কয় ভাবে রবিতে এমবি দেখা যায়।

জেনেছি রবিতে মিনিট দেখে কিভাবে সেই বিষয়ে।

আরও পড়ুনঃ নগদ একাউন্ট দেখার কোড

আশা করছি এই পোস্টটিতে আসার ফল পেয়েছেন। এরপর কিছু জিজ্ঞেসা থাকলে কমেন্ট করে জানান।

এছাড়া নিয়মিত আমাদের বিভিন্ন বিষয়ে পড়তে চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে। কানেক্ট থাকুন আমাদের অফিসিয়াল ব্লগের ফেসবুক পেজে।