রবি মিনিট কিভাবে দেখে ? check robi minute

রবি সিমের মিনিট কিভাবে দেখে এই বিষয়ে অনেকেই জানতে চান। আমাদের চারপাশের কারো না কারোর কাছে জিজ্ঞগেস করে থাকি। কিন্তু হাতের কাছে google থাকতে অন্যকে জিগ্যেস করে কি লাভ। গুগলে যারা জানতে চান রবি মিনিট কিভাবে দেখে, আজকে জানবো রবি মিনিট কিভাবে দেখে check robi minute in bangla.

দেশে মোবাইল ব্যবহারকারীদের মধ্যে একটা বড় পরিমাণ গ্রাহক রবি সিম ব্যবহার করেন। এদের মধ্যে অনেকেই রবি সিম থেকে মাসিক মিনিট প্যাক কিংবা সাপ্তাহিক বা দৈনিক মিনিট প্যাক কিনে থাকেন। এক সময় কথা বলার পরে কত মিনিট অবশিষ্ট আছে তা দেখার প্রয়োজন হয়।

আজকে আমরা জানবো, কয় ভাবে রবি মিনিট দেখা যায়, রমি মিনিট দেখার কোড, রবি অ্যাপ ব্যবহার করে মিনিট দেখার উপায় সহ বিস্তারিত সকল তথ্য।

রবি মিনিট দেখা যায় কয়ভাবে ? কিভাবে দেখে রবি মিনিট

মূলত দুই ভাবে রবি মিনিট দেখা যায়। একটি হলো কোড বা এসএসডি ডায়াল করে যেকোনো মোবাইল থেকে রবি মিনিট দেখা যায়। দ্বিতীয়ত এন্ড্রয়েড মোবাইলে রবি আপ ব্যবহার করে মিনিট চেক করা যায় মুহূর্তেই। তাছাড়াও রবি অ্যাপ থেকে রবির সকল সার্ভিস একত্রে পাওয়া যায়।

১) কোড বা এসএসডি ডায়াল করে।

২) রবি অ্যাপ ব্যবহার করে।

রবি মিনিট দেখার কোড । robi minute check

প্রিয় রবি গ্রাহক, রবি মিনিট দেখার মুল কোড হচ্ছে *২২২*২# । Dear Robi Customer, The main code to view Robi minutes is *222*2#। কিন্তু আরও কিছু কোড আছে যা রবি সিমের অফারের মিনিট কিংবা ফ্রি মিনিট চেক করার জন্য ব্যবহার করা হয়।

সেক্ষেত্রে রবি সিমের অন্যান্য মিনিট চেক করার কোড হচ্ছে, *২২২*৮#, *২২২*২৫#

তবে আপনি সর্বদা রবি মিনিট চেক করার জন্য যে কোডটি ব্যবহার করবেন তা হচ্ছে *২২২*২#।

আরও জানুনঃ মোবাইল ব্যাংকিং কি ? সুবিধা অসুবিধা সমূহ

এভাবে কোড ডায়াল করে যেকোনো মোবাইল থেকে আপনার রবি সিমের মিনিট চেক করতে পারবেন। তবে, এজন্য আপনি যে সিমের মিনিট চেক করবেন সেই সিম থেকে কোডটি ডায়াল করতে হবে। তাহলে, রবি মিনিট কিভাবে দেখে তা নিয়ে অজানা আর কিছু থাকবে না।

আরও পড়ুনঃ  রবি সিমের এমবি দেখে কিভাবে । রবি এমবি চেক কোড

রবি অ্যাপ ব্যবহার করে minute check

রবি সিমের অফসিয়াল অ্যাপ রবি অ্যাপ ব্যবহার করে যেকোনো এন্ড্রয়েড মোবাইল ব্যবহারকারী তার রবি সিমের মিনিট, এমবি, ব্যালান্স চেক করতে পারেন। এছাড়া যেকোনো রবি সেবা পেয়ে যাবেন রবি সিমের অফিসিয়াল অ্যাপ রবি অ্যাপ এর মধ্যে।

এই Robi App থেকে রবি মিনিট চেক করার জন্য প্রথমে আপনাকে আপনার এন্ড্রয়েড মোবাইলের প্লে স্টোর থেকে রবি অ্যাপ ডাউনলোড করতে হবে। এক্ষেত্রে আপনার গুগল প্লে স্টোরে জিমেইল আইডি লগইন করা আবশ্যক। যদি আপনার প্লে স্টোরে জিমেইল বা ইমেইল আইডি লগইন করা না থাকে এই বিষয়ে এখান থেকে জেনে নিন।

জিমেইল বা ইমেইল আইডি খোলা এবং লগইন করে নেওয়ার উপায়

এবার রবি সিমের অফিসিয়াল অ্যাপ ডাউনলোড করে নিন। এখান থেকে সরাসরি রবি অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুনঃ Now Download Robi App. 

এবার রবি অ্যাপ ইন্সটল করে ওপেন করুন। এরপর আপনার রবি সিমের নাম্বার দিয়ে অনটাইম পাসওয়ার্ড দেখে রেজিস্টার করে প্রবেশ করুন।

অ্যাপ এর ভিতরে প্রবেশ করার আথে সাথে প্রথমেই আপনার সিমের ব্যালেন্স, মিনিট, ইন্টারনেট, এসএমএস, check robi minute সহ সবই দেখতে পাবেন।

আরও পড়ুনঃ  জিপি এমবি চেক করার কোড

শুধু মাত্র এন্ড্রয়েড মোবাইল ব্যবহারকারীরা রবি অ্যাপ ব্যবহার করে রবি মিনিট কিভাবে দেখে সহ সবকিছু দেখতে পাবেন।

এভাবে একবার অ্যাপ এ আপনার নাম্বার দিয়ে লগইন করে নেন পরবর্তীতে আর লগইন করতে হবে না।

রবি সম্পর্কিত FAQS

কিভাবে রবি অ্যাপ ডাউনলোড করতে পারবো?

আপনার মোবাইলের প্লে স্টোরে My Robi লিখে সার্চ করলেই রবি অ্যাপ পেয়ে যাবেন।

এছাড়াও এই পোষ্টের উপরের অংশে অ্যাপ ডাউনলোড করার জন্য সরাসরি লিংক দেওয়া আছে।

রবি মিনিট কিভাবে দেখে?

রবি মিনিট দেখে হচ্ছে *222*2# এই কোড ডায়াল করে দেখতে হবে।

Robi balance check code?

Robi balance check code is *222#.

রবি ব্যালেন্স চেক করার কোড কত?

রবি ব্যালেন্স চেক করার কোড হচ্ছে *222# এই নাম্বার ডায়াল করতে হবে।

3 thoughts on “রবি মিনিট কিভাবে দেখে ? check robi minute”

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.