ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস । ঈদ মোবারক স্ট্যাটাস ২০২৪

প্রিয় পাঠক, স্বাগত জানাচ্ছি আমাদের আজকের ব্লগ পোস্ট “ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস অর্থাৎ ঈদ মোবারক স্ট্যাটাস ২০২৪” এ। আজকের পোস্টটি মূলত ঈদ আনন্দ -কে একধাপ বাড়িয়ে দেওয়ার জন্য হতে পারে সহায়ক।

ঈদ মানে আনন্দ। আর এই আনন্দের সময়ে আপনি যদি আপনার প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা জানান, কিংবা আপনার পরিবার, বন্ধুদের নিয়ে ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস বা ঈদ মোবারক স্ট্যাটাস দেন তাহলে তাদের সহ আপনার ঈদ আনন্দ বেড়ে যাবে কয়েকগুণ।

আজকের পোষ্টে আমরা অনেকগুলি ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস দেওয়ার মতো ঈদ এস এম এস কালেকশন দেখবো। এগুলি আপনি ঈদ উপলক্ষে প্রিয় মানুষকে, পরিবার কিংবা বন্ধু বান্ধবের উদ্দেশ্যে আপনার সোশ্যাল মিডিয়ায় কিংবা খুদে বার্তার মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানাতে ব্যবহার করতে পারেন।

আরও পড়ুনঃ  প্রবাসীদের ঈদ স্ট্যাটাস । ঈদ মোবারক স্ট্যাটাস

বলে রাখা ভালো যে, এই পোষ্টে উল্লেখিত সকল ঈদের শুভেচ্ছা বার্তা স্ট্যাটাস ঈদের শুভেচ্ছা বার্তা হিসেবে কিংবা ঈদ এসএমএস হিসেবে কপি করে শেয়ার করতে পারেন। Dainikkantha এই রাইট তাদের পাঠকদের বরারবর দিয়ে থাকে।

চলুন তাহলে ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস দেওয়ার মতো বা ইসের শুভেচ্ছা জানানোর মতো বেশ কিহু ইউনিক লেখা দেখে নেওয়া যাক।

ঈদ মোবারক সবাইকে ঈদের শুভেচ্ছা

প্রিয় পাঠক, এবার আমরা বেশ কিছু ইউনিক ঈদের শুভেচ্ছা পোস্ট দেখবো। এগুলো আপনি ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস হিসেবেও দেখতে পারেন। রোজার ঈদের শুভেচ্ছা কিংবা কোরবানির ঈদের শুভেচ্ছা যেকোনো ঈদে আপনি এই পোস্টগুলি এসএমএস কিংবা স্ট্যাটাস হিসেবে দিতে পারবেন।

আমাদের প্রকাশিত এই স্ত্যাতস দেওয়ার মতো এসএমএস পোষ্টগুলো এর আগে কেউ প্রকাশ করেনি বিধায় এগুলি শতভাগ ইউনিক। চলুন তাহলে ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস অর্থাৎ ঈদ মোবারক স্ট্যাটাস ২০২৪ দেখে নেওয়া যাক।

ঈদ মোবারক নিন মেসেজে, সালামি দেন বিকাশে,

এই নাম্বারই বিকাশ, রইল ঈদের দাওয়াত।

-ঈদ মোবারক প্রিয় ব্যক্তিত্ব।

এক দুই তিন, কালকের পরদিন ঈদ,

ঈদ দিন আমার দাওয়াত আপনার বাড়ি,

   চলে আসবো খুব তারাতারি।

-ঈদ মোবারক সবাইকে।

এভাবে আপনি ঈদের দিন সবার উদ্দেশ্যে কিংবা প্রিয় মানুষকে উদ্দেশ্য করে ঈদ মোবারক স্ট্যাটাস অর্থাৎ ঈদ মবার স্ট্যাটাস দিতে পারেন। এছাড়াও আরও কিছু লেখা আছে যা ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস হিসেবে আপনি খুব সুন্দর ভাবে ব্যবহার করতে পারবেন।

চলুন, এবার আমরা কিছু ইউনিক ইউনিক প্রিমিয়াম কোয়ালিটির ঈদে স্ট্যাটাস দেওয়ার মতো ঈদের শুভেচ্ছা বাণী বা ঈদের শুভেচ্ছা বার্তা দেখে নেই।

ঈদের শুভেচ্ছা বার্তা

ঈদের সময়ে কাউকে শুভেচ্ছা জানানোর জন্য অনেকেই ঈদের শুভেচ্ছা বার্তা আবার প্রিয়জনকে ঈদের শুভেচ্ছা দিতে ঈদ এসএমএস বাংলা কালেকশন খুঁজে থাকেন। চলুন তেমনই কিছু প্রিমিয়াম ঈদের শুভেচ্ছা বার্তা দেখে নেওয়া যাক।

আরও পড়ুনঃ  রমজানের পবিত্রতা নিয়ে উক্তি । রোজা নিয়ে কিছু কথা

প্রিয়, শুনছো আজ ঈদ?

কথা ছিলও-

এই ঈদে দুজনে অনেক লম্বা একটি টুর দিবো।

এখন আমরা কই বলনা? আমরা এখন সাজেক।

তোমাকে স্ত্রী করে নিয়ে তবেই এসেছি।

আর বকতে না পারো আমায়।

আজ তুমি আমি অনেক কাছাকাছি।

গত রমজানের দোয়া তো কবুল হয়েছে প্রিয়।

  • ঈদ মোবারক ভালোবাসা।

এভাবে আপনি স্যার, গুরুজন, শিক্ষকদের ঈদের শুভেচ্ছা দিয়ে ঈদের শুভেছা স্ট্যাটাস দিতে পারেন। ঈদ মানে আনন্দ।  আর এই আনন্দে আপনার পাশের মানুষগুলিকে একদমই ভুলে যাবেন না।

আশা করছি আজকের পোস্ট থেকে অনেকগুলি ঈদের শুভেচ্ছা বার্তা দেওয়ার মতো ঈদে মোবারক স্ট্যাটাস সম্পর্কে জানতে পেরেছেন।

ঈদের বার্তা নিয়ে সর্বশেষ কিছু কথা

প্রিয় পাঠক, আজকের পোষ্টে আমরা জেনেছি ঈদে শুভেচ্ছা স্ট্যাটাস অর্থাৎ ঈদ মোবারক স্ট্যাটাস দেওয়ার মতো বেশ কিছু নতুন ইউনিক ঈদ এসএমএস কালেকশন।

আশা করছি ঈদ এস এম এস কালেকশন ২০২৪ এর সেরা কিছু ঈদ এসএমএস বাংলা রোজার ঈদের শুভেচ্ছা মেসেজ আছে এই পোষ্টে।

এই পোষ্টের ঈদ মোবারক স্ট্যাটাস বা মেসেজ থেকে একটিও আপনার পছন্দ না হলে আমাদের ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস সম্পর্কে আরও বেশ কয়েকটি পোস্ট আছে। সেখান থেকে দেখে নিতে পারেন। সেখানে এর থেকেও ভালো ভালো কিছু ঈদে শুভেচ্ছা স্ট্যাটাস দেওয়া আছে।

ঈদ স্ট্যাটাস এবং ইসলাম সম্পর্কিত আমাদের আরও পোস্ট পড়তে Islamic info Category ভিজিট করুন।

সর্বশেষ আপডেট পেতে চোখ রাখুন আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ Dainikkantha এ।

3 thoughts on “ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস । ঈদ মোবারক স্ট্যাটাস ২০২৪”

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.